Wellcome to National Portal
Main Comtent Skiped

Onik and Apil Officer

অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি(GRS)

সেবা প্রাপ্তির অসন্তুষ্টি হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তার কাছ থেকে সমাধান পাওয়া না গেলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

 

                                                                                                                                                

ক্র. নং

কখন যোগাযোগ করবেন

কার সঙ্গে যোগাযোগ করবেন

যোগাযোগের ঠিকানা

দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা(অনিক)

জেলা আইসিটি অফিসার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, জেলা কার্যালয়, দিনাজপুর।

               

ফোন: ০২৫৮৮৮১৭৮৩৫

               

ই-মেইল: doict.dinajpur@gmail.com

অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে

আপিল কর্মকর্তা

উপ-পরিচালক(প্রশাসন)

               

ফোন: ০২-৮১৮১২৬৫(অফিস)

               

ddadmin@doict.gov.bd

আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে

আইসিটি অধিদপ্তরে অভিযোগ ব্যবস্থাপনা সেল

মহাপরিচালক(অতিরিক্ত সচিব)

               

ফোন: ০২-৮১৮১১০০